Download করে নিন নন্টে ফন্টে সিরিজের দশম পর্ব

Download করে নিন নন্টে ফন্টে সিরিজের দশম পর্ব

আসসালামু আলাইকুম,

আজ আমরা নন্টে ফন্টে Comics Books এর নবম পর্ব নিয়ে আলোচনা করবো

নন্টে ফন্টে বাংলা ভাষায় লিখিত popular একটি চিত্রায়িত কৌতুক কাহিনীমালা বা Comics। এই বিখ্যাত ভারতীয় এবং বাঙ্গালী চিত্রশিল্পী নারায়ণ দেবনাথ এর কর্তৃক উদ্ভাবিত এবং ২০০৩ খ্রিস্টাব্দ থেকে রঙিন সংষ্করণে প্রকাশিত হয়েছে। এই Comics থেকে পরে একটি animated video series আকারে নির্মিত হয়েছে।

নন্টে ফন্টে, Comics Book, নন্টে ফন্টে Comics Book, নন্টে ফন্টে দশম পর্ব, Download নন্টে ফন্টে, Download নন্টে ফন্টে সিরিজ, Download করে নিন নন্টে ফন্টে সিরিজের দশম পর্ব, নারায়ণ দেবনাথ সিরিজ, Download-nonte-fonte-series-tenth-part,

নন্টে ও ফন্টে সমবয়সী সহপাঠী দুই বন্ধু, তারা পশ্চিম বাংলার কোনো অজানা একটি শহরের একটি boarding school থেকে লেখাপড়া করত। তাদের এই boarding school এর জীবনের ছোটখাটো বিভিন্ন মজার মজার ঘটনা নিয়েই এই Comic Books রচনা করা হয়েছে।

 তাদের সাথে একই  boarding এ থাকে কেল্টু নামের পাজী ধরনের একটু বেশি বয়সের এক দুষ্টু ছাত্র, "কেল্টুদা" নামে যাকে boarding এর বাকি ছাত্ররা সম্বোধন করে থাকে। অধিকাংশ গল্পের বিষয়বস্তু কেল্টুর সাথে নন্টে-ফন্টের রেষারেষি, যার পরিসমাপ্তি ঘটে কেল্টুর উচিত সাজার মাধ্যমে।


সাইজ:১৮.০০ এমবি


আশা করি সবার কাছে ভালো লাগবে। পরবর্তী Tune এ আবার দেখা হবে। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন.....Tips Zone Tuners  এর সাথেই থাকুন।

আরও দেখুন... 

Share:

0 comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.