Forum Posting কী? কিভাবে Forum এ কাজ করতে হয় এবং Forum Posting এর ক্ষেত্রে কী কী করতে হবে।

Forum Posting কী?

Forum এ Post করা আপনার Website এর জন্য ভাল Backlink তৈরি করতে সহায়তা করে। যদিও এটি একটি বিশ্বস্ত, আকর্ষণীয় ও সহজ উপায়। আপনার Website এ Traffic বৃদ্ধি করতে এবং Backlink এর দৃশ্যমানতা আরও উন্নত করার জন্য Forum Posting এর গুরুত্ব অপরিসীম।

Forum Posting এমন একটি আকর্ষণীয় Off-Page SEO কৌশল যেটি শুধু আপনার Web Traffic বৃদ্ধি করতে সহায়তা করে না বরং আপনার Website Backlink গুলিকেও বৃদ্ধি করে।

Message Boards, Discussion Boards, Discussion Forums, Bulletin Boards ইত্যাদি সাধারণত ফোরাম হিসাবে গঠিত। এছাড়াও Forum Posting একই ভাবে অন্যদের সাথে যোগাযোগ করার জন্য ভাল Platform হিসাবে কাজ করে এবং এটি ক্রমবর্ধমান বাজারে আপনার সচেতনতা বৃদ্ধি করবে।

forum, forum posting, what is forum posting, what is forum, What to do in the forum, how to do in the forum posting, forum posting tips 2018,


কিভাবে Forum  কাজ করতে হয় ঃ

ছবিতে লক্ষ করুন -

forum, forum posting, what is forum posting, what is forum, What to do in the forum, how to do in the forum posting, forum posting tips 2018,


Forum Posting এর ক্ষেত্রে কী কী করতে হবে ঃ

Content Original হতে হবে : সবসময় মূল Content Post করুন Published বা Copied করা সামগ্রী Post করা কঠোরভাবে নিষিদ্ধ এবং আপনাকে Forum এর সদস্য থেকে বাদ করে দিতে পারে।

Words এর প্রতি Focus রাখতে হবে : Language এর বিষয়ে সতর্ক থাকুন আপত্তিজনক Words বা Language ব্যবহার করবেন না।

Direct Promotion করা থেকে বিরত থাকতে হবে : আপনি Forum এ কেবল একটি Marketing Tools হিসাবে ব্যবহার করতে পারবেন না, Forum এর মধ্যে সরাসরি Marketing কঠোরভাবে নিষিদ্ধ।

Spamming করা এড়াতে হবে : Spamming Forum থেকে আপনাকে স্থগিত করতে পারে, তাই কঠোরভাবে এটিকে এড়াতে হবে।

Top 10 High PR Forum Posting Site :

Forum Posting Websites
Page Rank
9
9
9
9
8
8
8
8
8
8

পরবর্তী Tune এ 500+ High PR Forum Posting Site List নিয়ে হাজির হব। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন এবং পরবর্তী Tune এর জন্য Tips Zone Tuners এর পাশে থাকুন.....

”ধন্যবাদ”
Share:

0 comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.