সেরা ৫ টি ফ্রিল্যান্সিং ওয়েবসাইট

ফ্রিল্যান্সিং সাম্প্রতিক বছরগুলিতে অবিশ্বাস্যভাবে জনপ্রিয় হয়ে উঠেছে, কিছু লোক তাদের কাজ সম্পন্ন এবং কাজ করার জন্য এটি ব্যবহার করে। ফ্রিল্যান্সারদের তারা স্বাধীনভাবে কাজ করে এমন এবং নিজস্ব সময়সূচী নির্ধারণ করে, প্রতিদিন নতুন নতুন স্থান থেকে কাজ করে । যাইহোক, ফ্রিল্যান্সার এর লক্ষ্য অর্থনীতির সাথে প্রতিদিন আরও বেশি অংশগ্রহণকারী হত্তয়া, প্রকল্প খোঁজা দ্রুত ফ্রিল্যান্সারদের জন্য একটি চ্যালেঞ্জ হয়ে উঠছে, বিশেষ করে যারা মাত্র শুরু করেছে।

সেরা ৫ টি ফ্রিল্যান্সিং ওয়েবসাইট,  ৫ টি ফ্রিল্যান্সিং ওয়েবসাইট

ফ্রিল্যান্সারদের আজকে একটি সুনিশ্চিত খ্যাতি এবং পোর্টফোলিও গড়ে তুলতে  চায়। কিন্তু তারা তা করতে পারে না যদি তারা প্রথমে কাজ না পায় - এখানে কাজের সন্ধানে কেউ একা নয়। সৌভাগ্যক্রমে,অনেকেই কাজ পেয়ে স্থায়ী হিসেবে  ফ্রিল্যান্সার পদ বেছে নেয় ।একজন ফ্রিল্যান্সার হিসাবে কাজ খুঁজে পেতে সেরা ৫ টি ওয়েবসাইট দেওয়া হলো

Fiverr
Fiverr সব ধরনের ফ্রিল্যান্সারদের জন্য একটি অন্যতম সাইট; তাদের সেবা ডিজিটাল বিপণন অন্তর্ভুক্ত, নকশা, লেখা, ভয়েস রেকর্ডিং, সঙ্গীত, প্রোগ্রামিং, এবং আরো অনেক কিছু। স্বল্প মেয়াদী প্রকল্পের জন্য প্রতিভা ভাড়া করতে খুঁজছেন যারা ক্ষীণ উদ্যোক্তা, Fiverr ন্যায্য ক্ষতিপূরণ সঙ্গে আকর্ষণীয় কাজ জন্য অনুসন্ধান ফ্রিল্যান্সার জন্য একটি ভাল জায়গা।

Upwork
ফ্রিকোয়েন্সি চাকুরীর সন্ধানকারীদের জন্য সম্ভবত সবচেয়ে সুপরিচিত সাইট, আপওয়ার্ক প্রতিটি কল্পিত পেশা বিষয়শ্রেণীতে উভয় বিশেষজ্ঞ এবং নবজাত ফ্রিল্যান্সার যারা এখানে কাজ করতে পারে। প্যানাসনিক, ইউনিলিভার, Pinterest, জেন্ডেস্ক এবং আরো অনেকগুলি কোম্পানীর মধ্যে একটি চিত্তাকর্ষক ক্লায়েন্টদের সাথে,ফ্রিল্যান্সাররা তাদের পোর্টফোলিওগুলির একটি স্বাগতপূর্ণ সংযোজন করার জন্য বিভিন্ন ধরনের উচ্চ-পরিশোধিত গিফট থেকে বেছে নিতে পারেন।
আরেকটি প্ল্যাটফর্ম যা মূলত ছোট ব্যবসাগুলির জন্য কাজ করে, ফ্রিল্যান্সার হল একটি সাইট যা চাকুরীর খোঁজে সকল প্রাসঙ্গিক পোস্টিং দেখতে এবং যাদের তারা সবচেয়ে আশাব্যঞ্জক মনে করে তাদের উপর দরখাস্ত করতে দেয়। প্রথম এক বা দুই gigs পেতে একটি চ্যালেঞ্জ হতে পারে,  ফ্রিল্যান্সার তাদের প্রোফাইল নির্মাণ শুরু একবার অফার একটি বৃহত্তর ফ্রিকোয়েন্সি সঙ্গে চালু কহয়

99designs
শুধুমাত্র ফ্রিল্যান্স ডিজাইনারদের জন্য সাইট, 99 ডিজাইনার একটি প্ল্যাটফর্ম যেখানে কোম্পানিগুলো তাদের ডিজাইনের প্রয়োজন মেটাতে আসে- লোগো, ওয়েবসাইট, পণ্য, ব্যবসা কার্ড, অথবা টি-শার্ট।এই সাইট একটি 'প্রতিযোগিতার' ভিত্তিতে কাজ করে, যেখানে ফ্রিল্যান্সাররা ক্লায়েন্টের প্রয়োজনের জন্য তাদের ডিজাইনগুলি জমা দেয় এবং তারপর তাদের কাজের নির্বাচন করা হলে তারা প্রাক-নির্ধারিত সমমানের অর্থ উপার্জন করে।

ওয়েব এবং মোবাইল ডেভেলপার এবং অ্যানিমেশন, ভিডিও এডিটিং, গ্রাফিক ডিজাইন এবং আরো অনেক কিছুতে কাজ করে এমন সৃজনশীল পেশাদাররা Envato Studio এ উচ্চ মানের কাজ খুঁজে পেতে পারে। একবার প্ল্যাটফর্মে স্বীকৃতি পাওয়ার পর, ফ্রিল্যান্সাররা তাদের ফি, নমুনা কাজ, প্রশংসাপত্র এবং ক্লায়েন্টের প্রয়োজনীয়তার সাথে তাদের পরিষেবাগুলি পোস্ট করতে পারেন।

Share:

0 comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.