Facebook এর Message Option কিভাবে Hide করা যায়। আজ আপনাদেরকে দেখাবো

Facebook এর Message Option কিভাবে Hide করা যায়। আজ আপনাদেরকে দেখাবো।

facebook massage hide system,

প্রথমে আপনার Facebook Id তে যান।
এরপর নিচের ‍স্ক্রিনশটের মত দেখুন আপনার Message Option টি দেখাচ্ছেঃ

facebook massage hide system

About Option এ ক্লিক করুন।

facebook massage hide system

এবার More About এ ক্লিক করে Basic Info থেকে আপনার Birthday কমাতে হবে। কারন এটি শুধু ১৫ বছরের ভিতরে যারা আছে তাদের জন্য এ ব্যবস্থাটি চালু করা হয়েছে। কিছুদিন পর আবার এটি পরিবর্তন করতে পারবেন।

facebook massage hide system

facebook massage hide system


নিচের স্ক্রিনশটের ‍দিকে লক্ষ্য করুন। Message Option টি Hide হয়ে গেছে।

facebook massage hide system

বি.দ্রঃ আপনি যদি সাথে সাথে সাল ঠিক করার চেষ্টা করেন তাহলে কিন্তু হবে না।

”ধন্যবাদ”
Share:

0 comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.